ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

মাগুরায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

মাগুরার শ্রীপুরে মোছা. মনিকা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে টিপু বিশ্বাস (৩০) নামে তার স্বামী। রোববার (১৪ এপ্রিল) বিকেলে নির্মম এ ঘটনাটি ঘটে। গৃহবধূ মনিকা খাতুন উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের চরচৌগাছি গ্রামের মাজেদ শেখের মেয়ে।


জানা গেছে, উপজেলার মালাইনগর গ্রামে দুলাল কাজীর হাঁস ও মৎস্য খামারে নিয়ে তার স্বামী তাকে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে স্বামী টিপু তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে টিপু বিশ্বাসের সাথে মনিকা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে তারা পালিয়ে বিয়ে করেন। পালিয়ে বিয়ে করায় টিপুর পরিবার এ বিয়ে মেনে নেয়নি। যার কারণে মনিকা তার বাবার বাড়িতেই থাকতো। এক বছর আগে টিপুর পরিবার টিপুকে উপজেলার ঘাসিয়াড়া গ্রামে নাজমীম (১৮) এর সাথে বিয়ে দেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সে তার বাবার বাড়িতেই থাকতো। গত শনিবার (১৩ এপ্রিল) টিপু তার প্রথম স্ত্রী মনিকার বাবার বাড়িতে রাতে থাকেন। রোববার সকাল ১১টার দিকে টিপু স্ত্রী মনিকাকে নিজ বাড়িতে যাওয়ার কথা বলে দু'জনে মোটরসাইকেল যোগে বের হয়। পরে তাকে উপজেলার মালাইনগর গ্রামের মালাইনগর প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে দুলাল কাজীর পুকুরের পাড়ে নিয়ে যায়।


স্থানীয় মানুষদের ধারণা দীর্ঘদিনের পারিবারিক কলহের কারণে সেখানে টিপু মনিকাকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে আহত মনিকাকে বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ সময় পাষণ্ড স্বামী স্ত্রীকে হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যাই। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. কাজী হাসনাতুজ তাসনিয়ার সাথে কথা বলে জানা যায়, মনিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যখন আনা হয় তখন তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।


শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে পুলিশ। সোমবার সকালে নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামী টিপু ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। তাদের আটকে পুলিশি অভিযান চলছে। রাতে গৃহবধূর বাবা মাজেদ শেখ স্বামী ও তার পরিবারের ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

ads

Our Facebook Page